Saturday, September 14, 2019



পিওর অর্গানিক ডায়াবেটিস মিক্স পাউডার (ফুড সাপ্লিমেন্ট)
Pure Organic Diabetes Mix Powder (Food Supplement)

২৫০ গ্রাম= ৩৫০/-
৫০০ গ্রাম= ৬০০/-



☑️🔺 ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখুন খুব সহজে 🔺☑️

আয়ুর্বেদিক বা ইউনানী চিকিৎসা বিজ্ঞানে এমন কিছু প্রাকৃতিক ভেষজ উপাদানের কথা উল্লেখ আছে, যেগুলো কোন পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়াই খুব সহজে এবং দ্রুত ডায়াবেটিস নিয়ন্ত্রণ করে আপনাকে দিতে পারে সুস্থ্য ও সুন্দর জীবন।

👉👉উপাদানঃ
★ মেথী★ করলা
★যব★রসুন★আদা★দারুচিনি কালোমেঘ/ চিরতা★ জামের বিচি★ তেঁতুলের বিচি★ কাজু বাদাম ★ কালোজিরা★ ত্রিফলা (আমলকী+হরিতকী+বহেড়া)★ কাঠ বাদাম★কিসমিস★ অশ্বগন্ধা★ নিমপাতা★ অর্জুন★ গুলঞ্চ লতা ★ আলকুশি ★চিনাবাদাম★ইসবগুল ভুসি


👉 উল্লেখিত ভেষজসমূহ কোন প্রকার কেমিক্যাল ছাড়া শতভাগ প্রাকৃতিক উপায়ে পরিমাণ মত মিশ্রণ করে আমরা তৈরি করেছি "পিউর অর্গানিক ডায়াবেটিস মিক্স পাউডার"। ইহা নিয়মিত মাত্র ১৫ থেকে ৩০ দিন সেবন করলে অন্য কোন ঔষধ ছাড়াই সুগার নিয়ন্ত্রিত হয় এবং সুস্থতা অর্জিত হতে থাকে। এটা শতভাগ প্রাকৃতিক ভেষজ দিয়ে তৈরি, তাই এটার কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

👉👉 "Pure Organic Diabetes Mix" বিসিক নাটোরের অধীনে নিবন্ধিত কৃষি ভিত্তিক খাদ্য ও খাদ্য শিল্পজাত প্রতিষ্ঠান "Paul & Paul Agro Products" এর উৎপাদিত পণ্য এবং Bangladesh Council of Scientific and Industrial Research (BCSIR) কর্তৃক ল্যাবরেটরিতে পরীক্ষিত। ল্যাব টেস্ট রিপোর্ট দেখতে নিচের QR কোডটি স্ক্যান করুন।



👉👉 "পিওর অর্গানিক ডায়াবেটিস পাউডার" নিয়মত সেবনের উপকারিতাঃ

১. রক্তের উচ্চ গ্লুকোজ লেভেল কমায়
২. ডায়াবেটিস রোগীর ওজন নিয়ন্ত্রন করে
৩.উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে রাখে
৪. রক্তে চিনির শোষন কমায়
৫. ইনসুলিন নিঃসরণ বাড়ায়
৬. অস্বস্তি কমায়
৭. রক্তে শর্করা ও কোলেস্টেরল কমায়
৮. হার্টের রোগের ঝুঁকি কমায়
৯. অতিরিক্ত মেদ কমাতে সাহায্য করে
১০. আমাশয়ের জন্য কাজ করে
১১. ডায়াবেটিস সংক্রান্ত দুর্বলতা সারিয়ে তোলে।
১২. ঘন ঘন প্রস্রাব নিয়ন্ত্রণ করে।
👉👉 খাবার নিয়মঃ
১ম ১ মাস সকাল, দুপুর ও রাতে (৩ বেলা) খাওয়ার আধা ঘণ্টা আগে ০২ চা চামচ পাউডার ০১ গ্লাস(২০০ মি.লি.গ্রা.) অথবা আধা গ্লাস পানিতে মিক্স করে খেতে হবে। পরবর্তীতে সুগারের লেভেলের উপর ভিত্তি করে ২ বেলা খেতে হবে।



 সাবধানতাঃ
মাত্রাতিরিক্ত বা অন্যান্য ডায়াবেটিসের ওষুধের সঙ্গে খেলে রক্তে গ্লুকোজের মাত্রা অতিরিক্ত কমে হাইপোগ্লাইসেমিয়া হতে পারে। কাজেই এ বিষয়ে বাড়তি সতর্কতা ও চিকিৎসকের পরামর্শ মেনে চলতে হবে।

🔺✔️সংরক্ষণ পদ্ধতিঃ
 Pure Organic Diabetes Mix Powder পলিথিনে ভরে মুখ বন্ধ করে অথবা বায়ুশূন্য পাত্রে শুষ্ক স্থানে সূর্যের আলো থেকে দূরে রাখতে হবে। 

🔺✔️প্যাকেজিংঃ প্লাস্টিকের কৌটায় অথবা পলিপ্যাকে সরবরাহ করা হয় যেন ডেলিভারির সময় ভেঙ্গে না যায়।

🔺✔️ ডেলিভারির মাধ্যমঃ
১। ঢাকা শহরের জন্যঃ- ক্যাশ অন হোম ডেলিভারি (ডেলিভারি চার্জ ৫০ টাকা)
২। ঢাকা শহরের বাইরে (সারা দেশ)ঃ- আপনার নিকটস্থ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ডেলিভারি নিতে পারবেন। কুরিয়ার সার্ভিসে ডেলিভারি নেওয়ার জন্য পণ্যের দাম এবং কুরিয়ার চার্জ অগ্রিম প্রদান করতে হবে। অগ্রিম না পেলে পণ্য বুকিং দেওয়া হয় না।

🔺✔️অর্ডার করতেঃ
১। সরাসরি ফোন করুনঃ ০১৯০৫- ৬৪ ২৯ ৫৪ অথবা ০১৭৭২- ৫০ ২০ ৭৩ নম্বরে ২। ফেসবুক পেজে (Organic Health & Beauty Care ) টেক্সট করেও অর্ডার দিতে পারবেন। সেক্ষেত্রে পণ্যের নাম, আপনার নাম, মোবাইল নম্বর ও ঠিকানা উল্লেখ করে টেক্সট করতে হবে। কুরিয়ারে ডেলিভারির জন্য কুরিয়ার সার্ভিসের নাম উল্লেখ করতে হবে। আমরা আপনার সাথে যোগাযোগ করে অর্ডার কনফার্ম করে নিব। ৩। কুরিয়ার সার্ভিসের ক্ষেত্রে অগ্রিম টাকা পাঠানোর বিকাশ নম্বর ০১৭৭২- ৫০ ২০ ৭৩ (পার্সোনাল) বিকাশ চার্জ লাগবে না। টাকা পাঠানোর পর অবশ্যই ফোন করে অথবা ফেসবুক পেজে টেক্সট করে জানিয়ে দিতে হবে।

🛑 বিঃ দ্রঃ
গুণগত মান শতভাগ অটুট রাখার জন্য আমরা ঔষধি ভেষজ গুলো কোন প্রকার রাসায়নিক পদার্থ ছাড়াই প্রাকৃতিক উপায়ে সংরক্ষণ করি। আপনারা অর্ডার কনফার্ম করার পরে আমরা পণ্য প্যাকেজিং করে ডেলিভারির ব্যবস্থা করি, তাই পণ্য ডেলিভারি করতে ১/২ দিন সময় লাগে। সুতরাং একটু ধৈর্য ধরে পণ্য ডেলিভারি নেওয়ার অনুরোধ করা হল, যাতে আমরা আপনাদের হাতে শতভাগ প্রাকৃতিক ভেষজ পণ্য তুলে দিতে পারি।

No comments:

Post a Comment